Wednesday, October 18, 2023

IELTS Course by Munzereen Shahid

 


Academic IELTS এবং General Training IELTS- এর কমপ্লিট প্রিপারেশন নিতে পারবেন একটি কোর্সেই! IELTS Course-টিতে এনরোল করলে ভিডিও, লেকচার শিট, IELTS Reading এবং Listening Mock Tests, Doubt Solving Live Classes-এর পাশাপাশি মুনজেরিন শহীদের “ঘরে বসে IELTS প্রস্তুতি” বইটি পাচ্ছেন একদম ফ্রিতে! সুতরাং, IELTS পরীক্ষার জন্য সেরা প্রস্তুতি নিতে এবং কাঙ্ক্ষিত ব্যান্ড স্কোরটি অর্জন করতে আজই এনরোল করুন আমাদের IELTS Course-এ।

কোর্সটি করে যা শিখবেন

  • IELTS পরীক্ষার প্রত্যেক সেকশনের প্রশ্ন ও উত্তরের ধরন, টাইম ম্যানেজমেন্ট সম্পর্কিত গুরুত্বপূর্ণ টিপস, ট্রিকস ও স্ট্র্যাটেজি
  • IELTS Speaking test-এ Advanced/ Power Words ব্যবহার করে যেকোনো টপিকে নির্ভুলভাবে কথা বলার পদ্ধতি
  • IELTS পরীক্ষা চলাকালে নির্ধারিত সময়ের সঠিক ব্যবহারের মাধ্যমে ভালো স্কোর অর্জনের কৌশল
  • IELTS Writing Task 1 ও IELTS Writing Task 2 এর ক্ষেত্রে ভালো স্কোর পেতে সহায়ক Structure ও Essay type
  • সেরা IELTS প্রস্তুতি নিতে প্রতিটি মডিউলের নিয়ম-কানুনসহ খুঁটিনাটি বিষয়াদি নিয়ে বিস্তারিত ধারণা
  • IELTS Reading এবং IELTS Listening Mock Test এর মাধ্যমে IELTS পরীক্ষার রিয়েল এক্সপেরিয়েন্স ও Band Score সম্বন্ধে পরিপূর্ণ ধারণা

কোর্স সম্পর্কে বিস্তারিত

IELTS Course-টি যাদের জন্য

  • যারা উচ্চশিক্ষা, মাইগ্রেশন বা চাকরির জন্য বিদেশে যেতে চান।
  • যারা উচ্চশিক্ষা শেষে বা দেশে বসবাসরত অবস্থায় বিদেশে স্থায়ীভাবে বসবাসের জন্য আবেদন করতে চান।
  • IELTS পরীক্ষা যাদের জন্য ভীতিকর, কিংবা যারা IELTS প্রস্তুতি কোথা থেকে শুরু করবেন তা জানেন না।
  • যারা আগে পরীক্ষা দিয়েছেন কিন্তু নিজের IELTS Band Score বাড়াতে চান।
  • যারা চাকরি বা ব্যবসার কাজে কিংবা ব্যক্তিগত আগ্রহে নিজেদের reading, writing, listening এবং speaking দক্ষতা বাড়াতে চান।
  • স্টুডেন্ট কিংবা চাকরিজীবীদের মধ্যে যারা ব্যস্ততার কারনে ঘরে বসেই IELTS এর জন্য সেরা প্রস্তুতি নিতে চান।

IELTS Course-টি সম্পর্কে

যুক্তরাষ্ট্রের ৩,৪০০ প্রতিষ্ঠানসহ পৃথিবীর ১১ হাজারেরও বেশি প্রতিষ্ঠানে IELTS exam score এর গ্রহণযোগ্যতা রয়েছে। এই পরীক্ষায় অত্যন্ত সুনিপুণভাবে পরীক্ষার্থীর ইংরেজি বলা, পড়া, শোনা ও লেখার ক্ষমতাকে যাচাই করা হয়।

বিদেশি ভাষা হওয়ায় অনেকেই ইংরেজি গ্রামার নিয়ে ভয়ে থাকেন। তবে আনন্দের কথা হলো, IELTS পরীক্ষাটি ব্যাকরণভিত্তিক নয়। এটি মূলত একটি ভাষাভিত্তিক নিরীক্ষা পদ্ধতি। কাঙ্ক্ষিত স্কোর অর্জনের জন্য ইংরেজি ভাষার চারটি দক্ষতা আপনার প্রয়োজন: পড়তে পারা, লিখতে পারা, শুনে বুঝতে পারা, ও বলতে পারা। এই চারটি ক্ষেত্রে যিনি যত দক্ষ হবেন, IELTS পরীক্ষায় তিনি তত ভালো স্কোর পাবেন।

ইংরেজি ভাষার এই চারটি অত্যাবশ্যক দক্ষতা বাড়াতে টেন মিনিট স্কুল নিয়ে এসেছে IELTS পরীক্ষার্থীদের জন্য বিশেষভাবে সাজানো এই IELTS Course-টি কোর্সটির শিক্ষক মুনজেরিন শহীদ (IELTS ব্যান্ড স্কোর 8.5/9) ইংল্যান্ডের বিশ্বখ্যাত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের Department of Education হতে Applied Linguistics and Second Language Acquisition বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী গ্রহণ করেছেন।

আমাদের এই কোর্সটিতে এনরোল করলেই পাবেন মুনজেরিন শহীদের “ঘরে বসে IELTS প্রস্তুতি” বইটি সম্পূর্ণ ফ্রিতে! কোর্সের ভিডিও লেকচারের পাশাপাশি বই থেকে স্ট্র্যাটেজি শিখে ও প্র্যাকটিস করে সম্পূর্ণ প্রস্তুতি নিতে পারবেন। এই কোর্সটিতে আরও থাকছে IELTS Reading ও Listening Mock Test, যা আপনাকে দিবে IELTS পরীক্ষার রিয়েল এক্সপেরিয়েন্স এবং ব্যান্ড স্কোর সম্বন্ধে ধারণা। এছাড়াও প্র্যাক্টিসের সময় যেকোনো প্রবলেমের সমাধানের জন্য রয়েছে Expert Instructor-দের Problem Solving Live class। সুতরাং এবার এক IELTS Course-এ থাকছে Complete IELTS Preparation!

আপনার IELTS পরীক্ষাকে আরো সহজ, উপভোগ্য ও ফলপ্রসূ করতে এবং কাঙ্ক্ষিত ব্যান্ড স্কোরটি পেতে আজই এনরোল করুন “IELTS Course by Munzereen Shahid”-এ, আর নিজেকে এগিয়ে নিয়ে যান আপনার স্বপ্নপূরণের দ্বারপ্রান্তে।



No comments:

Post a Comment